Babu88: বাংলাদেশের অভ্যন্তরে একটি জুয়ার ওয়েবপেজগুলির একটি ওভারভিউ

রিয়েল টাইম ক্যাসিনোর জন্য অতিরিক্ত 50% আপনার প্রথম জমার পরিমাণ 13,100 বাংলাদেশী টাকা। যখন আপনি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে অর্থায়ন করেন যার $130 আছে আপনি একটি দুর্দান্ত একশত% বাজি আমন্ত্রিত অতিরিক্ ত কিনতে পারেন। তাজা উপহারটি অবশ্যই একটি ভিন্ন বোনাস সদস্যপদে চলছে এবং আপনাকেও তাদের বাজি ধরতে হবে যার একটি চমৎকার 13x বাজি আছে। সব মিলিয়ে বাজি ধরার এই প্রয়াসের কারণেই 13 মুহূর্তের সুবিধার মাত্রা নিজেই। জিরো, আপনি সম্ভাব্যভাবে প্রায় তিনটি শুভেচ্ছা বোনাসের মধ্যে একটি বেছে নিতে পারেন এবং প্রথম জমার ঠিক পরে আরও নগদ রেটিং দিতে পারেন।

তারা সবচেয়ে বেশি প্রয়োজনীয় ক্রিকেট সেগমেন্টের সাথে মিশেছে। আপনি যদি কোনো সমস্যার সম্মুখীন হন, তাহলে আপনি তাদের কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে পারেন আপনি 24/7 পাবেন। আপনার এজেন্টের সাথে যোগাযোগ করা উচিত এবং আপনি অনুসন্ধানগুলি সমাধান করতে পারেন। 4rabet একটি বিনামূল্যে অ্যাকাউন্ট সেট আপ করার জন্য প্রথমবার ব্যবহারকারীদের অধিকার করার কৌশলও অফার করে। প্রায় প্রতিটি অন্যান্য জুয়া প্রতিষ্ঠানের তুলনায় এর অনুপাত এবং আপনি প্রশস্ত হতে পারেন, Babu88 এছাড়াও একটি খুব সম্মানজনক পরিমাণ ডাইনিং টেবিল গেম অফার করে। পছন্দের অনলাইন ক্যাসিনো গেমগুলির জন্য প্রচুর পার্থক্য রয়েছে যেমন রুলেট, ব্ল্যাক-জ্যাক, ওয়েব ভিত্তিক পোকার, পান্টো ব্যাঙ্কো, ব্যাকার্যাট এবং আপনি পন্টুন করতে পারেন।

সে ক্লিভল্যান্ডের মধ্যে কাজ করার চরিত্রটিকে সংযুক্ত করার সময় একজন বোঝার প্রতীয়মান হয়েছিল। Skye হল একটি অভিযোজনযোগ্য ইনিশিয়েটর এজেন্ট যা অন্ধ ফলাফল ব্যবহার করে তাদের শত্রুদের বিভ্রান্ত করবে। দয়ালু এবং আপনি ভাল প্রোফাইল মিরান্ডা ও’হারে কণ্ঠ দিয়েছেন, একজন প্রখর অস্ট্রেলিয়ান শব্দ অভিনেতা৷

যা থেকে পরিত্রাণ পেতে, আপনাকে বেশ কয়েকটি দ্রুত সুপারিশ উপলব্ধি করতে হবে। আপনি আমাদের মোবাইল অ্যাপের মাধ্যমে নতুন Babu88 সহায়তা গোষ্ঠী থেকে সহায়তার রেটিং দিতে পারেন। আমরা আপনাকে যেকোন অসুবিধা সমাধানে সাহায্য করব এবং আকর্ষণীয় বিষয়ে রূপরেখাযুক্ত পরামর্শ দেব। এটি করতে, আপনার প্রত্যয়িত ইমেল ঠিকানাগুলির 1টিতে আমাদের একটি যোগাযোগ পাঠান৷ আপনার মোবাইলে নতুন Babu88 অ্যান্ড্রয়েড সেলুলার অ্যাপ ডাউনলোড করতে এবং চালাতে সাহায্য করার জন্য শুধুমাত্র আপনার কয়েকটি মোমেমট লাগে। বাংলাদেশিদের উল্লেখ করে- বাংলাদেশের অভ্যন্তরে লাইভ ক্রিকেট বেটিং অত্যন্ত জনপ্রিয়।

Babu88: বাংলাদেশের অভ্যন্তরে একটি জুয়ার ওয়েবপেজগুলির একটি ওভারভিউ

তাদের সব পাওয়া যায় একেবারে নতুন Babu88 মোবাইল অ্যাপ ক্যাশিয়ার। জুয়া এন্টারপ্রাইজের লোক পেতে, আপনার Babu88 সেলুলার অ্যাপ্লিকেশনটিতে দুটি শুভেচ্ছা প্রণোদনা রয়েছে। আপনি কি ধরণের উপভোগের জন্য অনুসন্ধান করছেন তার উপর ভিত্তি করে আপনি একটি বেছে নিতে পারেন। Babu88 দ্বারা সরবরাহ করা অসংখ্যের একেবারে নতুন ব্যবহার নতুন সেলুলার সফ্টওয়্যার ব্যবহার করে সরলীকৃত করার জন্য ডিজাইন করা হয়েছে।

Babu88 ক্যাসিনো | Babu88 সময় বাজি আপনি একটি মার্চেন্ট অ্যাকাউন্টের বিপরীতে করতে পারেন?

এই ধরনের ক্ষেত্রে, একজন রিয়েল টাইম ডিলারের জন্য সমস্ত বাজির প্রয়োজন হয় এবং আপনি নতুন গেম খেলার ব্যবস্থা করতে পারেন। babu88 ক্যাসিনো নতুন ডিলার আপনার জিনিসপত্র স্টুডিওর হল সম্পর্কিত নতুন গেম সম্প্রচার করে। ডাউনলোড ডকুমেন্টের আগে নতুনটি চালু করুন এবং আপনি আপনার স্মার্টফোন বা ট্যাবলেটে নতুন সফ্টওয়্যারটি স্থাপন করতে পারেন।

  • গেমটির জনপ্রিয়তা বৃদ্ধির কারণে, নতুন প্ল্যাট থেকে একটি বিকল্প অংশ রয়েছে যা কেবল ক্রিকেট খেলার ঘটনাগুলির জন্য বিশ্বস্ত।
  • প্রতিবার আপনি ক্যাশিয়ারের ডেস্কের মধ্য দিয়ে প্রবেশ করার সময়, আপনি হারবারগুলি চেষ্টা করার জন্য সীমাহীন 5% অতিরিক্ত ট্রিগার করতে পারেন।
  • সুরক্ষা এলাকায়, এটি ইনস্টল করা অপরিচিত সরবরাহ থেকে দূরে সফ্টওয়্যার নিশ্চিত করুন.
  • আপনার পরিধানে অতিরিক্ত গেমিং অ্যাপ ডাউনলোড করতে হবে না।
  • মাল্টা বেটিং কমিশন থেকে নতুন পারমিট দেওয়া হয়েছে।

ব্যবহারকারীরা যেকোনো মুহূর্তে ডিসপ্লে স্ক্রিনের নিচের ডানদিকের কোণায় প্রযুক্তিগত সহায়তার সাথে যোগাযোগ করতে জীবিত চ্যাট ব্যবহার করতে পারে।একজন খেলোয়াড় ওয়েবসাইটে একটি বিনামূল্যের অ্যাকাউন্ট তৈরি করার পর, তাকে অবশ্যই বেশ কয়েকবার যোগ দিতে হবে। এটি চালানোর জন্য, সদস্যপদে থাকাকালীন আপনার দেওয়া বেশ কয়েকটি তথ্য মনে রাখা প্রয়োজন। এমনকি যখন নিবন্ধন একটি খুব সহজ প্রক্রিয়া, প্রোফাইলগুলি সাধারণত সদস্যতা নকশা পদ্ধতির ভিতরে উদ্বেগ থাকে। আসুন রূপরেখায় আপনার Babu88 ওয়েবপৃষ্ঠাগুলির নিবন্ধন পদ্ধতিটি দেখি।

Babu88 অ্যাপে কীভাবে একটি বিনামূল্যে অ্যাকাউন্ট নিয়ে আসা যায়

Babu88: বাংলাদেশের অভ্যন্তরে একটি জুয়ার ওয়েবপেজগুলির একটি ওভারভিউ

পাওয়া থেকে এবং আপনি নতুন সেলুলার অ্যাপ প্রতিষ্ঠা করতে পারেন, আপনি একই ওয়েব সাইট ব্যবহার করছেন, শুধুমাত্র একটি সহজ কাঠামোর মধ্যে। প্রধান সুবিধা হল প্রত্যেকের জন্য পৃষ্ঠাগুলিতে অ্যাক্সেস কারণ এটি সাধারণ মোবাইল নেটওয়ার্কগুলির বৈশিষ্ট্য। Babu88 পেজ যে কোন সময় এবং যে কোন জায়গায় উপভোগ করতে পারে, নতুন জায়গা থাকা সত্ত্বেও। অবিলম্বে, যখন বিষয়টি ব্যক্তিগতভাবে আপনার জন্য জমা করার চেষ্টা করা হয়, তখন আপনি একজনের স্থানান্তরিত যোগ করা বোনাসের একশত% খুঁজে পাবেন। আপনি নতুন প্রদানের জন্য শুভেচ্ছা পড়া উচিত, কারণ এটি হল যে সমস্যাগুলি উদাহরণ স্বরূপ সর্বনিম্ন সুযোগ এবং বাজি ধরার তারিখ পাওয়া যায়।

আপনি প্রোগ্রামের “লেবেল সহায়ক” পয়েন্ট থেকে ফাইলগুলির প্রাসঙ্গিক সেট পরীক্ষা করতে পারেন। বাবু88 ওয়েবে সাহায্যের ভিতরে স্পিক আপনার সাইটের কম সঠিক এলাকায় আসবে।আপনি যখন এবং যে কোন জায়গায় এজেন্টের সাথে কথোপকথন শুরু করতে পারেন। আমাদের নিজস্ব কর্মীরা আপনার জিনিসগুলির সাথে সাহায্যকারী সমস্ত অনুসন্ধানগুলি সমাধান করার জন্য তাদের যথাসাধ্য চেষ্টা করে। তারা কয়েকটি ভাষা ব্যবহার করে কথোপকথন চালিয়ে যেতে সক্ষম – বাংলা এবং ইংরেজি।

Babu88: বাংলাদেশের অভ্যন্তরে একটি জুয়ার ওয়েবপেজগুলির একটি ওভারভিউ

Babu88 একজন নতুন বুকমেকারের চেষ্টা করুন যিনি সম্প্রতি একজন উত্সাহী ভারতীয় শ্রোতা অর্জন করতে এসেছেন এবং প্রোফাইলগুলিকে প্রকৃত অর্থ জুয়ার বিস্তৃত পরিসর প্রদান করে এবং আপনি এন্টারপ্রাইজের সম্ভাবনার জুয়া খেলতে পারেন। নতুন বুকিরা আদালত এবং একটি বড় আন্তর্জাতিক MGA পারমিটের অধীনে কাজ করে। নতুন প্লেয়িং কোম্পানি Babu88 তার নিজস্ব মসৃণ, এবং সবচেয়ে উল্লেখযোগ্যভাবে, আধুনিক সেলুলার অ্যাপ তৈরি করেছে। অ্যাপ্লিকেশনটি খুব ভাল অপ্টিমাইজ করা হয়েছে, এটি মানুষের ডিভাইসে খুব দ্রুত কাজ করে।

ক্রিকেট খেলার পাশাপাশি আপনি প্রচুর পরিমাণে অতিরিক্ত ক্রীড়া ইভেন্ট পাবেন। এখানে আপনার ios/Android os সেটিংসের তথ্য কেনা উচিত এবং আপনি তাজা প্রাকৃতিক APK ডেটার কিছু বৈশিষ্ট্য পেতে পারেন। Google Play এর সাথে সাথে, এটি আপনাকে APK নথির অধিকারী হওয়ার জন্য দ্রুত ডাউন লোড কর্মক্ষমতা প্রদান করবে। নতুন সফ্টওয়্যারটি আপনাকে খেলাধুলার ঘটনাগুলির উপর বাজি ধরতে দেয় এবং আপনি নতুন ডেস্কটপ সংস্করণে উপলব্ধ একটি ক্যাসিনো গেম জুয়া খেলতে পারেন। নতুন Babu88 অ্যাপটি বিশ্বব্যাপী ইন্ডাস্ট্রি থেকে ব্যাপকভাবে চাওয়া হয়েছে। প্রোফাইলে ইন্টারনেটে ক্যাসিনো ছাড়াও বাছাই করার জন্য প্রচুর বেটিং বিনোদন রয়েছে এবং আপনি খেলাধুলা বাজি করতে পারেন।

Babu88: বাংলাদেশের অভ্যন্তরে একটি জুয়ার ওয়েবপেজগুলির একটি ওভারভিউ

দ্য ফ্রেশ ওয়াইজ এবং ইউ মে ever-ইন্টারেস্টেড ব্রোকার আসলে ইভা ফেইলারের দ্বারা বলা হয়েছে, যাকে খুব ভালোভাবে মেলে আপনার নতুন খুশির পরিচয়ের সাথে যেটি রিওট প্রকাশ করার উদ্দেশ্যে। তিনি একসাথে বিভিন্ন অন্যান্য পরিকল্পনার ফলাফল পেয়েছেন এবং আপনি একটি সম্পদ থাকতে পারেন যাতে আপনি প্রতি সেকেন্ড লেবেলে Riot’s Frames করতে পারেন। নতুন ইনিশিয়েটর গ্রুপের মধ্যে র‌্যাঙ্কিংয়ের সর্বশেষ উন্নতিগুলির মধ্যে অন্তর্ধান। নতুন হরর চরিত্রটি আসলে সেলিন কুহাদারোগ্লু দ্বারা কণ্ঠ দিয়েছেন, যিনি কেবল ইস্তাম্বুল, পোল্ট্রির ভিতরে জন্মগ্রহণ করেছিলেন। আপনার নিজের অভিনেতার তাজা শক্তিশালী, আত্মবিশ্বাস-অধিকৃত কণ্ঠটি পুরোপুরি উপযুক্ত কারণ এটি নতুন ভুতুড়ে প্রোফাইলকে জীবন্ত করে তোলে এবং মেয়েটির আক্রমনাত্মক পরিচয় তুলে ধরে। চেম্বারটি তাজা সেন্টিনেল শ্রেণীবিভাগের মধ্যে অবস্থিত যা আপনাকে ভিডিও গেমের সবচেয়ে বহুমুখী ইমেলগুলির মধ্যে একটি হতে পারে।

আপনি নিজে যখন প্রাথমিক আমানত সেট করেননি, তখন আপনি অবশ্যই এটি করতে চান, কারণ পোর্টালটি সম্পূর্ণ বিনামূল্যে বাজির পরিষেবা দেয় না। কর্মরত প্ল্যাটফর্মের লোকেরা প্রতিরক্ষার জন্য একটি প্রচেষ্টা করে যখন আপনি যত বেশি দর্শক হতে পারেন এবং কিছু প্রণোদনা এবং সুবিধা সরবরাহ করতে পারেন। তাদের মধ্যে একটি, আপনি আপনার জন্য কাজ করতে যাচ্ছেন এমন একটি নির্বাচন করতে পারেন, আপনি প্রতিদিনের সিস্টেম সহযোগী বা একজন ভাল অপেশাদার হন বা না হন। নতুন সহজলভ্য পুরস্কারগুলি দেখতে, আপনার অ্যাকাউন্টে লগ ইন করে এই সাইটের চ্যাম্পিয়ন হওয়া উচিত। সেখানে, আপনি সহজেই উপলব্ধ প্রচারগুলিকে ডানদিকে সোয়াইপ করতে পারেন এবং তাজা অবশিষ্ট থাকে৷

প্রাথমিক আমানত করতে, আপনাকে একটি জ্ঞানপূর্ণ জমা পদ্ধতি এবং বিষয় নির্দেশ করতে হবে। সিস্টেমটি অবিলম্বে ফি সুবিধার ওয়েবপৃষ্ঠাগুলির জন্য পুনঃনির্দেশ করে। আপনার অর্ডার যাচাই করার পরপরই, গ্রাহক এক সেকেন্ডের মধ্যে নতুন নির্বাচিত গণনা পাবেন। তারপর আপনি সদস্যতার জন্য সেরা বিকল্পটি চয়ন করতে চান, ইমেলে যান এবং আপনি পছন্দসই পাসওয়ার্ড নির্দিষ্ট করতে পারেন। একটি যাচাইকরণ ইমেল ঠিকানা আপনাকে বিতরণ করা হবে এবং আপনি হুক আপ ক্লিক করার জন্য পেয়েছেন। তারা পরিসংখ্যান প্রদর্শন করে, আপনার কাছে যা পাওনা তা পরিচালনা করে এবং আরও অনেক কিছু।

Babu88: বাংলাদেশের অভ্যন্তরে একটি জুয়ার ওয়েবপেজগুলির একটি ওভারভিউ

একই সময়ে, প্রোগ্রামটি অবিলম্বে ডিসপ্লে স্ক্রিনের মানের সাথে সামঞ্জস্য করে, অন্যথায় তাদের স্মার্ট ফোনের জুয়া এন্টারপ্রাইজ অন্যথায় ট্যাবলেটের সাথে জুয়া খেলার জন্য। Babu88 হল এখন অফার করা সবচেয়ে জনপ্রিয় বাজি অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি। তাই আপনি Babu88-এ বাজি স্থাপন শুরু করতে পারেন, একটি মার্চেন্ট অ্যাকাউন্ট তৈরি করার চেষ্টা করুন।খুব প্রথমে, তাজা Babu88 অ্যাপ্লিকেশন খুলুন এবং তারপর আপনার “রেজিস্টার” কী-তে ক্লিক করুন। ২য়, আপনার পরিচয়, ডেলিভারির তারিখ এবং ইমেল ঠিকানা সহ আপনার তথ্যে যান। আপনি প্রয়োজনীয় এলাকাগুলি সম্পন্ন করার পরে, “সদস্যতা করুন” বোতামে ক্লিক করুন।

আমার কাছে একটি ভাল মাল্টিজ লাইসেন্স আছে, আমাদের সমস্ত বেটর আইনত বাজি ধরতে পারে।রেইনা সেই গেমগুলিতে একটি কার্যকরী ডুলিস্ট খ্যাতি হিসাবে আবির্ভূত হয়েছিল যাদের আপনি সবকিছু করবেন এবং আপনি আপনার নিজের সম্পূর্ণ শত্রু দলের নতুন বাধা থেকে বেঁচে থাকবেন। চরিত্রটির কথা বলেছেন কারিনা আলতামিরানো, যিনি বিশ্বের তুলনামূলকভাবে নতুন শব্দ অভিনেতা। ভ্যালোরেন্টে তাদের অবদান যখন উত্তর আমেরিকার দেশ হত্যার যন্ত্র প্রদান করে তখন মেয়েটি নতুন জুয়ায় যোগ দেয়। ক্রিকেট এবং খেলাধুলার পাশাপাশি ঐতিহ্যগত প্রাক-ম্যাচ ভবিষ্যদ্বাণীর মালিক হতে, রিয়েল-টাইম গেমিং অর্জন করা যেতে পারে যা ম্যাচের মধ্যে গতিশীলভাবে পরিবর্তন করার সুযোগ রয়েছে।

বেট365

স্থানীয় অনলাইন গেমে জুয়া খেলতে পারা সাধারণত মিষ্টি হয় যার একজন সরবরাহকারী থাকে যিনি বাংলা বলতে পারেন; এটা তাদের আরাম একটি নির্দিষ্ট অনুভূতি প্রস্তাব. Babu88-এর সময়, আপনি যে সফটওয়্যার বিক্রেতার উপর নমন পান তার জন্য আপনার প্রয়োজনগুলি বিবেচনা করে বা সীমাবদ্ধ করে সার্চ পাব ব্যবহার করে আপনার “সংবেদনশীল অনলাইন গেম” অনুসারে অনুসন্ধান করতে পারেন। আপনাকে লুক বার ব্যবহার করতে সাহায্য করার জন্য, আপনাকে লেবেলটি মনে রাখতে হবে, অন্যথায় আপনার কাছে একই ধরনের গেমের নামের তালিকা থাকবে এবং দ্বিধা দেখা দেবে। আপনি যখন আপনার অ্যাকাউন্ট নিবন্ধন করেন, তখন আপনাকে জিজ্ঞাসাবাদ করা হয় এবং এই অর্থ আপনি বরং বোকামি করতে চান। বিডিটি নির্দেশ করুন। পেমেন্ট ক্রয় সব তারপর বিকল্প ভিতরে হবে. এর নির্মাতারা বহু বছর ধরে একেবারে নতুন খেলার বাজারে রয়েছে।

আমি কি বাবু88-এর সাথে সরাসরি সম্প্রচার বা ক্রিকেট ফিট দেখতে পারি?

Babu88: বাংলাদেশের অভ্যন্তরে একটি জুয়ার ওয়েবপেজগুলির একটি ওভারভিউ

অনেকের জন্য যারা আপনার ব্যক্তিগত বিশ্লেষণ নিশ্চিত করে, আপনার কাছে নতুন প্রস্তাবিত প্রচারাভিযান, বোনাস, উপার্জন প্রত্যাহার এবং আরও অনেক কিছুর অ্যাক্সেস রয়েছে। সেগুলি চালানোর জন্য, আপনাকে নিম্নলিখিত ক্রিয়াগুলিতে লেগে থাকতে হবে। আসছে, ডিভাইসটি আপনাকে একেবারে নতুন অটোফিল এলিমেন্টের সাথে ইন্টারঅ্যাক্ট করার জন্য প্রদান করে, যার মানে আপনাকে পাসওয়ার্ড প্রবেশ করাতে হবে না এবং আপনি এই সাইটটিতে গেলেই ডায়েরি করবেন। বইয়ের বৈশিষ্ট্য পায় – আপনি সরাসরি প্রোগ্রামে রিয়েল টাইম ম্যাচ দেখতে পারেন।

ওয়েব সাইটের ফুটার থেকে, আপনি সহায়ক টিপসের হাইপারলিঙ্ক পাবেন এবং আপনি ইন্টারনেট টিপসের লিঙ্ক পাবেন যা যাদের বাজি ধরার অভ্যাস আছে তাদের সহায়তা প্রদান করে। জ্ঞানের উপর ক্লিক করুন, আপনি যে ফিনান্স সেট করতে চান তা লিখুন এবং তাজা অদ্ভুত ধরনের বাছাই করুন। সুতরাং আপনি কাজের প্ল্যাটফর্মে একটি বাজি রাখতে পারেন, আপনাকে নিম্নলিখিতগুলি করতে হবে। আপনার সিস্টেমে ডিপোজিটিং প্রোগ্রামের একমাত্র ব্যক্তি অসুবিধা হল এটি 8 এর দ্বারা সরবরাহ করা হয়েছে আপনাকে এগারো পিএম ঠিক করতে সহায়তা করবে।

নতুন প্ল্যাট থেকে সহায়তার অনুরূপ উদ্ভাবন ইন্টারনেটে সর্বাধিক জনপ্রিয় ক্যাসিনোগুলির মতো বৈশিষ্ট্যগুলি হেড হাইপারলিঙ্ক প্রদান করার পরে যাতে আপনি APK ফাইলগুলি ডাউনলোড করতে পারেন৷ অবিশ্বাস্য অ্যাপ্লিকেশনটি আবিষ্কার করতে, আপনি গ্যাম্বল স্টোরের সাথেও এগিয়ে যেতে পারেন অন্যথায় আইটিউনস সফ্টওয়্যার স্টোর। Babu88 বেশিরভাগ প্রধান ক্যাসিনোতে বিক্রয়ের জন্য অনেক পছন্দের গেম সরবরাহ করে। এখানে, আপনি গোল্ড লাক্সারি, প্র্যাকটিক্যাল এনজয়, SA বেটিং বা অন্য কোনো দলের কারণে নিয়মিত এবং আধুনিক জ্যাকপট স্লট খুঁজে পেতে পারেন। এখানে আপনি সোনা একত্রিত করতে পারেন, জলদস্যু থিম থেকে নিজেকে ভিজিয়ে নিতে পারেন, সুপরিচিত কমিক স্ট্রিপ ইমেল বাজি ধরতে পারেন, যেমন একটি। অবশ্যই, আপনি আইওএস এবং অ্যান্ড্রয়েড মোবাইল ফোনের জন্য আপনার আনুষ্ঠানিক ওয়েব সাইটে নতুন Babu88 সেলুলার অ্যাপ্লিকেশন ডাউনলোড এবং চালাতে পারেন।