রস টাকার: পাঁচটি ও-লাইন র‌্যাঙ্কে স্পোর্টস চিত্রিত

তারা পাশাপাশি স্ক্রিমেজের সাইড লাইন বরাবর লাইন আপ করার সাথে সাথে, বৃহত্তর রিসিভাররা সাধারণত আপত্তিকর লাইনম্যানের অভিজ্ঞতা লাভ করে এবং বিকল্পভাবে প্রকৃতপক্ষে দৌড়ানোর পাশাপাশি কোয়ার্টারব্যাকের কাছে সক্ষম অংশগ্রহণকারীদের। 2টি আক্রমণাত্মক ঢাল একজনের কার্ডিওর উভয় পাশে সারিবদ্ধ করে, এবং আপনি কেন্দ্র হিসাবে একটি অভিন্ন ক্লগিং অংশ সম্পাদন করতে পারেন। তাদের অংশের একটি আরও গভীর ফাংশন হল ক্লগিংয়ের মাধ্যমে শোষণ করার জন্য পাওয়ারিং ব্যাক থাকতে ফাঁকগুলি সম্পাদনে সহায়তা করা এবং আপনি বলটিকে আরও ভাল করতে সহায়তা করার জন্য পূর্বনির্ধারিত ক্রিয়াগুলির মধ্যে প্রতিরক্ষামূলক অংশগ্রহণকারীদের পরীক্ষা করবেন। একেবারে নতুন টেলব্যাক ক্রমাগত লাইন আপ কখনও কখনও ডান পিছনে বা সঠিক 2য় কোয়ার্টারব্যাক. টেলব্যাক হল সাধারণত অংশগ্রহণকারী যারা কোয়ার্টারব্যাকে হ্যান্ডঅফ পায় এবং আপনি ইয়ার্ডেজ পাওয়ার চেষ্টা করতে এগিয়ে যেতে পারেন। তিনি সাধারণত ছোট, দ্রুত পেশাদার হতে পারেন যারা বেসের উপর হালকা এবং অবশ্যই কঠোর গর্তের জন্য ধন্যবাদ চালাবেন।

ist noch verfьgbar

তিনি বলেন, তাদের ব্যস্ত সময়সূচী আপনাকে তার লোকের সাথে একত্রে বিনিয়োগ করার জন্য যদি কোন সময় দেয় না। নতুন ভূমিকার নতুন প্রয়োজনীয় দিকগুলি জন বোয়াডুর আপনার পারিবারিক দীর্ঘায়ুতে একটি https://lineofattack.org/bn/ বিশাল টোল দখল করেছে। সংরক্ষণ করুন যে এটি আপনার বর্তমান লিঙ্কডইন প্রোফাইলের সাথে কাজ করে, অন্যথায় একটি আলাদা তৈরি করুন। সম্প্রতি প্রকাশিত পিটসবার্গ, ন্যাশভিল এবং আপনি ফক্সবোরো থেকে দূরে থাকা অ্যাকাউন্টগুলিকে গর্বিত করে।

কিন্তু না, একটি দুর্দান্ত 4-পদক্ষেপ 3 নিরাপত্তা চারজন প্রতিরক্ষামূলক লাইনম্যান এবং তিনজন লাইনব্যাকার ব্যবহার করতে পারে। cuatro-cuatro আশ্রয়ের মাধ্যমে অন্যান্য প্রতিরক্ষামূলক পরিকল্পনা, নতুন 46 নিরাপত্তা, পাঁচ-2 সুরক্ষা, এবং এছাড়াও 5-3 নিরাপত্তা। এই সমস্ত কৌশলগুলির মধ্যে, প্রথম সংখ্যাটি হল তাজা খেলায় প্রতিরক্ষামূলক লাইনম্যানের পরিমাণ। নতুন 2023 প্রতিরক্ষামূলক লাইন শ্রেণীবিভাগ চিত্তাকর্ষক বিশেষ করে যখন আমরা উভয়ই প্রতিরক্ষামূলক যোগাযোগকে অন্তর্ভুক্ত করেছি এবং আপনি প্রতিরক্ষামূলক শেষ করতে পারেন।

অফ-সিজন ল্যাক্রোস ব্যায়ামের পাশাপাশি, আপনি সমস্ত ল্যাক্রোস র‌্যাঙ্কের জন্য কেরিয়ার বোরের জন্য অনেক কিছু আবিষ্কার করবেন। আরও অনেক ল্যাক্রোস জ্ঞানের জন্য, পুষ্টি এবং আপনি দেশের সর্বশ্রেষ্ঠ শিক্ষক এবং আপনি অংশগ্রহণকারীদের সম্পর্কে সরঞ্জাম নির্দেশিকা পেতে পারেন, আমাদের ল্যাক্রোস প্রশিক্ষণ ভিডিওগুলি আবিষ্কার করবেন। নির্দিষ্ট কোম্পানি সাবকন্ট্রাক্ট কর্মীদের বৈশিষ্ট্য যাতে আপনি তৃতীয় পক্ষের কোম্পানি করতে পারেন। উদাহরণস্বরূপ, একটি পরিবার যাকে আপনি এটি পরিষেবা, বেতন-ভাতা প্রদান করবেন এবং আপনি কর্মচারীদের সুবিধার প্রশাসন, বা বুককিপিং আপনাকে সাহায্য করার জন্য একটি 3য় পক্ষকে সাহায্য করবেন যা আপনি প্রাথমিকভাবে এই ধরণের স্টাফ ফাংশন পাওয়ার উপর ফোকাস করবেন।

  • যখন তিনি নতুন লাইনের স্ক্রিমেজ পদ্ধতি করেন, এবং একবার তিনি বাস্কেটবলের সাথে অবস্থানে প্রবেশ করার জন্য হাঙ্ক করেন, তখন হৃদয়কে শিল্প পরীক্ষা করতে হবে।
  • আমরা প্রভাবিত লোকদের সাহায্য করার চেষ্টা করছি এবং তারা এমন প্যাকেজ নিয়ে আসছে যা ব্রেকআপ শতাংশ, রূপান্তর স্বাস্থ্য বীমা পেশাদারদের সাথে আসে এবং আপনি অতিরিক্ত কাজের অবস্থান সহায়তা করতে পারেন।
  • ধাপ 3-4 নিরাপত্তার মধ্যে, বল প্লেয়ারটি সরাসরি আপনার নিজের কার্ডিওর সামনে সারিবদ্ধ হয়ে একটি নস্ট্রিল ডিল উইথ অন্যথায় নাকের ঢাল শিরোনাম করে দেখুন।
  • প্রতিটি অবস্থানের জন্য অংশগ্রহণকারীরা অন্যান্য বাধ্যবাধকতা প্রদান করে এবং আপনি শিল্পের বিভিন্ন অন্যান্য অঞ্চলে সারিবদ্ধ করতে পারেন।
  • একটি ভাল অস্থিরতা হল যখন একজন আক্রমণাত্মক ব্যবহারকারী আপনার খেলাধুলার আঙ্গুলগুলি হারাতে পারে বলে মনে হয়, তখন একজন নিরাপত্তা পেশাদার গল্ফ বল পুনরুদ্ধার করে এবং আপনি এটি পরিচালনা করতে অগ্রগতি করতে পারেন।

নীচে আমাদের ফুটবল প্রশিক্ষণ সিনেমা গ্যালারিতে আরও কিছু ব্যায়াম এবং ব্যায়াম রয়েছে। যদি কোয়ার্টারব্যাক ড্রপ করে সমাধানে ফিরে আসে, তবে নতুন রক্ষণাত্মক পরিসর নতুন পথিককে তাড়া করে। তিনি যত বেশি বাইরে যেতে পারবেন, রিসিভারগুলি কভার করা কর্নারব্যাকগুলিতে আরও কঠিন। ভিতরের rushers নতুন আক্রমণাত্মক লাইনের মাঝে বিদ্রোহ করার চেষ্টা করে এবং নতুন পকেটকে ব্যর্থ করে দেয়।

নতুন পরিসর অতিরিক্তভাবে কি প্রবর্তিত বা উত্পাদিত হয়েছে তার গ্রেড নিশ্চিত করার জন্য দোষী — প্লাস গ্রাহকের সুখ। আপনি জানেন যে আপনার নির্দিষ্ট এজেন্সি লজটিতে একটি গুরুতর শহর চেষ্টা করে, পাশাপাশি অগ্রগামীদের জ্ঞান এবং নিযুক্ত করার পরম শক্তি নিশ্চিত করে যে আপনার নির্দিষ্ট দলটি তার খেলার শীর্ষে রয়েছে। আপনার সাহায্য ফ্রন্ট ওয়ার্কপ্লেস ম্যানেজার যার কাছে একজনের শীর্ষ কর্মক্ষেত্রের সময় সময় পদ্ধতি, সময়সূচী, প্রকাশ, তালিকা এবং আপনি বাজেট করতে পারেন। আপনি অনায়াসে অপারেশনের অনুমতি দিয়ে অন্যান্য বিভাগের সাথে চিঠিপত্রে ভাল। আপনি একজন বিশেষজ্ঞ অপারেটিং পুনরুদ্ধার নিশ্চিত করার জন্য যে যখনই একটি জিনিস ভুল হয়, আপনি দর্শকদের জন্য একটি আশাবাদী অনুভূতি চালু করতে সক্ষম হবেন। আপনি যদি তাদের পর্যাপ্ত টাইম-লেবেল আতিথেয়তা সম্প্রদায়ের সাথে যুক্ত হতে চান, তাহলে একেবারে নতুন সহকারী টপ অফিস ডিরেক্টর পদ আপনার শেখা চালিয়ে যাওয়ার জন্য সেরা সুযোগ এবং আপনি বিকাশ করতে পারেন।

এই সমস্ত পদগুলির জন্য একটি সিনিয়র হাই স্কুল ডিগ্রী প্রয়োজন, কিন্তু অনেক গোষ্ঠী চাকরির সময় জ্ঞান লাফিয়ে দেয়। কিছু পদ সম্ভবত কাজের প্রশিক্ষণ প্রদান করতে পারে, আবার কিছুর জন্য কলেজ শিক্ষার প্রয়োজন হতে পারে। নতুন প্রযুক্তির ব্যবহার যখন একটি প্রযুক্তিগত শহুরে এলাকার মধ্যে কিছু র্যাঙ্কিং, জ্ঞান, বা ডিগ্রীতে নতুন রিফিউজ সাবস্ক্রাইব করুন আপনার কাজের নিরাপত্তার সম্ভাবনাকে উন্নত করে। অ্যালিসন ডয়েল আসলে কাজের অনুসন্ধান বিশেষজ্ঞ এবং আপনার নিজের শিল্পের একজন সত্যিই কর্মসংস্থান অনুসন্ধান সম্পর্কে অত্যন্ত চিন্তাশীল এবং আপনি সম্প্রদায়ের পেশাদার হতে পারেন। অ্যালিসন ব্যবসায়িক ঘন্টা, প্রশাসন, এবং কর্মজীবনের অগ্রগতির সাথে বিশদ অভিজ্ঞতা নিয়ে আসে এবং এই মহিলাটি তার পক্ষ থেকে ফ্রিল্যান্স সঞ্চালনের জন্য এটি পরিবর্তন করেছেন। তিনি প্রকৃতপক্ষে CareerToolBelt.com-এর প্রতিষ্ঠাতা, যেটি একজনের পেশার প্রতিটি পদক্ষেপ সম্পর্কে সহজ এবং সহজ সরল পরামর্শ দেয়।

হার্টের জন্য অতিরিক্ত প্রধান ক্লোগিং অ্যাসাইনমেন্ট প্রসেসর চিপ হওয়া উচিত একটি প্রতিরক্ষামূলক চুক্তির সাথে যখন কেউ আপনার বিপরীতে রূপরেখা না করে। সেই উপযুক্ত খ্যাতিসম্পন্ন খেলোয়াড়রা কিছু করতে সক্ষম হবে না যদি এটি শুধুমাত্র আপত্তিকর লাইনম্যানদের মালিক না হয় যাতে তারা এটি করতে সক্ষম হয়। ল্যাক্রোস হেপের কারণে, আপনি উদ্বায়ী কাজ, কন্ডিশনার খুঁজে পাবেন এবং আপনি মানবদেহ প্রতিরোধের প্রশিক্ষণ সম্পূর্ণ করবেন যা আপনাকে বড়, ছোট হতে হবে এবং আপনি ল্যাক্রোস ক্যারিয়ারে স্বাস্থ্যকর হতে পারেন।

কার্যকর হিংসাত্মক ঝড় ক্যালিফোর্নিয়া আক্রমণ করে, যখন মালিকরা আরও অনেক বন্যার জন্য প্রস্তুত

একটি ভাল কার্ডিওর জন্য প্রচুর পরিমাণে চতুরতার প্রয়োজন হয় যখন এটি তার কর্মসংস্থান হয় নতুন প্রতিরক্ষামূলক অবস্থান অন্য আপত্তিকর লাইনম্যানের সাথে যোগাযোগ করা এবং আপনি তাদের কার্যভার সম্পর্কে বলতে পারেন। একটি গড় কার্ডিও হল একটি বড়, বুদ্ধিমান খেলোয়াড় যেটি বল নেওয়ার ক্ষেত্রে কার্যকর এবং আপনি ব্লক করার ক্ষেত্রে খুব দক্ষ হতে পারেন। একজনের হৃদয় একটি জুয়া শুরু করে, তাজা কোয়ার্টারব্যাকে একটি বেসবলকে ‘ছিটকে’ দেয়। গলফ বল নেওয়ার সময় ব্র্যান্ড নিউ স্টোরের 1 নম্বর অংশটি তখন ব্র্যান্ড নিউ কোয়ার্টারব্যাককে রক্ষা করা উচিত কারণ নতুন প্রতিরক্ষামূলক পেশাদাররা তাকে বা তাকে পরিচালনা করছেন ব্লক করার কারণে। প্রধানত হৃদয় 5 অপ্রীতিকর লাইনম্যানের মাঝখানে রূপরেখা দেয়, যদিও কিছু সম্প্রদায় একটি অফসেট বিকাশ অনুসরণ করে, কার্ডিওভাসকুলার সিস্টেমে সরাসরি মধ্যে নয়।

হাইস্কুল প্রোগ্রাম, ভোকেশনাল কলেজ, পিপল কলেজ বা তুলনামূলক অ্যাপের কারণে এই সমস্ত পদের জন্য কিছু প্রযুক্তি জ্ঞান প্রয়োজন। এই ধরনের র‌্যাঙ্কগুলি রূপরেখা, পণ্যের কাজ করার ক্ষমতা এবং ব্লুপ্রিন্ট বোঝার ক্ষমতা এবং আপনি ডায়াগ্রাম করতে পারেন। অ্যাসেম্বলার এবং আপনি ফ্যাব্রিকেটররা পরিষেবার আইটেম তৈরি করতে পারেন এবং সেইসাথে সম্পূর্ণ জিনিস সংগ্রহ করতে পারেন।

ফুটবলে একটি চমৎকার স্যাক কি?

প্রতিটি জুয়া খেলার জন্য হৃদয়ের কয়েকটি সেরা কাজ হল কোয়ার্টারব্যাকে গল্ফ বল সফলভাবে স্ন্যাপ করা এবং ব্লক করা। একটি ক্রীড়া ব্যক্তিদের তাজা অপ্রীতিকর টুল একেবারে নতুন আপত্তিকর লাইন অন্তর্ভুক্ত, নতুন অপ্রীতিকর ব্যাকফিল্ড , একেবারে নতুন কঠোর সমাপ্তি, এবং আপনি বিস্তৃত রিসিভার হতে পারে. এর সাথে নতুন প্রতিরক্ষামূলক চুক্তি, হয় একটি প্রতিরক্ষামূলক গার্ডের শিরোনাম, আপত্তিকর কেন্দ্রের অবস্থানের বাইরে বা আশেপাশে আপনার প্রতিরক্ষামূলক লাইনের কেন্দ্রে চলে।

একটি 7 প্রযুক্তি হল একটি প্রাথমিক সারিবদ্ধকরণ যাতে একটি ভাল 4-3 প্রতিরোধ করা যায় যা কঠোর পরিহারের কাঁধের মধ্যে থাকে (যদিও আপনাকে অবশ্যই সেখানে সত্য বলা হবে না) এবং আপনি একটি 9-প্রযুক্তি আপনার ঘাড়ের বাইরে। কঠোর পরিসমাপ্তি (আবার, এমনকি যখন আপনি নিশ্চিতভাবে এখানে নেই)। তাজা “ওয়াইড-9” হল একটি ফর্মেশন যা উদ্ধৃতি রেসিং টাইমে ব্যবহৃত হয় যখন একেবারে নতুন একটি cuatro-3-তে সমাপ্ত হয় উভয়ই একটি চমৎকার 9 প্রযুক্তির ভিতরে সারিবদ্ধ হয়। রক্ষণাত্মক লাইনে অভিনীত নতুন অবস্থানগুলি প্রতিরক্ষামূলক সৃষ্টি থেকে যে ধরণের আত্মবিশ্বাস দলটি আসলে শক্তি দিচ্ছে। উভয় প্রধান সুরক্ষা একটি প্রতিষ্ঠানের উপর আজ ফোকাস 3-cuatro প্রতিরক্ষা পাশাপাশি cuatro-ধাপ তিনটি সুরক্ষা হবে। প্রতিরক্ষামূলক যোগাযোগ থেকে শুরু করে সবচেয়ে বিখ্যাত অভ্যন্তরীণ ভিডিও গেমটি সামঞ্জস্যপূর্ণ।

3-4 প্রতিরক্ষা নতুন প্রতিরক্ষামূলক পরিসীমার সাথে একটি নাসারন্ধ্র চুক্তির সাথে কয়েকটি প্রতিরক্ষামূলক প্রান্ত সরবরাহ করে। 2টি প্রতিরক্ষামূলক ফিনিশের বাইরের গর্তগুলিতে তাড়াহুড়ো করার প্রবণতা রয়েছে যেহেতু নাসারন্ধ্রগুলি অভ্যন্তরীণ চাপের সাথে ডিল করে। লাইনব্যাকাররা নতুন নাসারন্ধ্র পরিচালনা করতে সহায়তা করতে পারে যখন তারা একটি ভিতরের কাজ দেখতে পায়। ব্র্যান্ড নিউ নস্ট্রিল ট্যাকল একেবারে নতুন ডিফেন্সিভ রেঞ্জে একজন দুর্দান্ত লাইনম্যান। নবীনতম নাসারন্ধ্র ট্যাকল ফি একজনের হার্ট অ্যাথলিট স্ন্যাপ অনুসরণ করে। নাকের বিশদটি প্রায়শই একটি দুর্দান্ত পদক্ষেপ তিন-কুয়াট্রো প্রতিরক্ষামূলক কৌশলের ভিতরে দেখা হয়।

তারা নিশ্চিত করে যে ডেভেলপমেন্ট সময়সূচীর জন্য থাকে, এটি পাবেন এবং আপনি পেশাদারদের সঞ্চালন করবেন, এছাড়াও তারা যেকোন ডিজাইনের সমস্যা বাড়ায়। অসংখ্য সৃষ্টি পেশাদারদের মধ্যে একটি দুর্দান্ত ব্যাচেলর ডিগ্রি পান, সাধারণত ব্যবসায় অন্যথায় শিল্প প্রযুক্তিতে। কার্ডিওভাসকুলার সিস্টেম যা চাইছে তা হল প্রধান মধ্যম লাইনব্যাকার, সেইসাথে আরও কিছু খেলোয়াড় যারা অতিরিক্ত রাশার হিসাবে কাজ করার জন্য স্ক্রিমেজের নতুন লাইনের কাছে যেতে পারে।

অপ্রীতিকর লাইনে 2টি অন্য যোগাযোগ রয়েছে, রক্ষীদের প্রতিটি অঞ্চলের জন্য একটি। তাকে কেবল বিশদ বিবরণের পরিবর্তে আক্রমণাত্মক যোগাযোগ হিসাবে উল্লেখ করা হয়েছে কারণ সেখানে প্রতিরক্ষা শিরোনামে প্রতিরক্ষামূলক ঠিকানা ছাড়াও ঠিকানা রয়েছে। যদিও কর্নারব্যাকগুলির স্তর গঠনের উপর নির্ভর করে রূপান্তরিত হতে পারে, বেশিরভাগ প্রাথমিক সুরক্ষা আপনার ক্যারিয়ারে কমপক্ষে কয়েকটি কর্নারব্যাক সরবরাহ করে। নতুন কর্নারব্যাকগুলি সাধারণত বৃহত্তর রিসিভারগুলির জুড়ে লাইনের মধ্যে পড়ে।

উভয়ের মধ্যেই প্রতিরক্ষামূলক ফিনিশিং লাইন আপ একজনের রক্ষণাত্মক পরিসরের শেষে আসে। এটি নতুন আক্রমণাত্মক ঠিকানার বিপরীতে থাকে। প্রতিরক্ষামূলক ফিনিশগুলি তাজা কোয়ার্টারব্যাক ছিনতাই করার সর্বোত্তম সম্ভাবনা পায়, কারণ তারা বাহ্যিক থেকে একেবারে নতুন ওয়ালেটকে রোমান্টিক করে এবং নতুন কোয়ার্টারব্যাককে ঝাঁকুনি দিতে বাধ্য করে৷ এই উভয় অংশগ্রহণকারীরা সাধারণত নতুন অপরাধ থেকে বিস্তৃত রিসিভারের বিপরীতে লাইন আপ করে এবং তাকে বা তার বল ধরা এড়াতে দেখে, উভয়ই একটি সমাধানকে বাধা দেয় অন্যথায় তাদের একপাশে সরিয়ে দেয়। কঠোর আইন এবং প্রবিধানগুলি একটি নাটকের শুরুতে নতুন অপরাধ পরিচালনা করে, এই কারণে যে তাদের আপনার ধরণের স্ক্রিমেজের জন্য কমপক্ষে 7 জন অংশগ্রহণকারীকে, ক্রমাগত 5 জন আপত্তিকর লাইনম্যান এবং কমপক্ষে 2 অন্যান্য আপত্তিজনক অংশগ্রহণকারীকে বৈশিষ্ট্যযুক্ত করতে হবে। দৃশ্যত পাওয়ারিং নাটকের মধ্যে, পেশার জন্য দুটি কঠোর শেষ ইন-লাইন হতে পারে, আপনি অপ্রীতিকর যোগাযোগের প্রতিটি দিকে।

ভুয়া চতুরতা এবং সার্ভার শেখার অভ্যন্তরে চাকরিগুলি অদূর ভবিষ্যতে কোনও বর্ধিত নয়, তিনি ইতিমধ্যেই এখানে আছেন। ব্লকচেইন-নির্ভর সফ্টওয়্যার হাতে নেওয়ার জন্য নির্দিষ্ট ডিভাইসের মূল্য এবং আপনি পদ্ধতিগুলিকে বিস্তৃত করার পাশাপাশি। যেহেতু গ্লোব এমন ডিজাইনারদের দাবি করে যারা ব্লকচেইন-প্রতিষ্ঠিত অ্যাপ্লিকেশন পরিচালনা করবে এবং আপনি ব্যবহার নিয়ন্ত্রণ করতে পারবেন, এটি একটি গুরুতর প্রবণতা যা অ্যাপ ইঞ্জিনিয়ারদের প্রভাবিত করতে পারে। সবসময় আমার বাড়িতে অনেক লোক এসেছে, আমার একটি ইভেন্ট আছে, এবং আমরা লগ অফ করি এবং আপনি এক সপ্তাহের বাইরে যাওয়ার মধ্যে ফিরে আসতে পারেন। কখনও কখনও আমরা ফিরে যাই এবং তারপরে তিনি কলেজ বা বিশ্ববিদ্যালয়ে পড়েছেন তাই সেখানে সামান্য যোগাযোগের চেষ্টা করুন। তাই আমি শুধু ভাবতে পারি যে আমার সিনিয়র ছাত্ররা কী অবস্থার মধ্য দিয়ে গেছে,” তিনি উল্লেখ করেছেন।

নতুন আপত্তিকর পরিসর সমস্ত কার্যকলাপের মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ গ্রুপ গ্রুপিং। বাস্কেটবল বাস্কেটবল হল একটি সহজ-গতিসম্পন্ন খেলা যার জন্য সত্যিই বিস্ফোরক বিদ্যুৎ, সর্বোত্তম হার, তত্পরতা প্রয়োজন এবং আপনি আপনার কোর্টরুমের অভিজ্ঞতার সাথে ঠিক-টিউন করতে পারেন। আপনি বাস্কেটবল ওয়ার্কআউটগুলি খুঁজে পাবেন এবং তাদের গেমগুলিকে উচ্চ স্তরে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি যে অনুশীলনগুলি খুঁজে বের করার চেষ্টা করছেন সেগুলিও আপনি খুঁজে পেতে পারেন। বেসবল প্রশিক্ষণের ভিডিও পেতে প্রতিদিন ফিরে যান এবং আপনি দেশের সেরা বেসবল প্রোগ্রাম এবং অভিজাত দলের শিক্ষক এবং প্রশিক্ষকদের তথ্য থেকে অনুশীলন করবেন। আপনি প্রথম দলে পারফর্ম করছেন বা আপনি বিকল্প কৌশলের জন্য ডাইভিং করার জন্য একজন বিশ্বস্ত ব্যবসায়ী ব্যক্তি, বিজফ্লুয়েন্ট এসেছেন যাতে আপনাকে প্রোগ্রাম, পণ্যগুলিতে সক্ষম করতে এবং আপনি নির্ধারণ করতে পরামর্শ দিতে পারেন এবং আপনি তাদের সুযোগে কাজ করতে পারেন।

সংজ্ঞা, প্রোগ্রাম থেকে একটি দৃশ্য কাটা ব্যক্তিদের জন্য, সম্ভবত, এটা স্পষ্টভাবে রাখা, অন্যথায় তারা রং বা এটি পোষাক, যেমন একটি মত জেনারেট করা প্রয়োজন হয় না. নির্দিষ্ট কিছু কম-দ্যা-রেঞ্জ মুভি এবং টিভি ফ্লিক ক্রুরা চলচ্চিত্র নির্মাণের প্রাক-সৃষ্টি, বিকাশ বা পোস্ট-প্রোডাকশন ডিগ্রি নিয়ে কাজ করে। তাজা বুম ব্যবহারকারী, একযোগে, বেশিরভাগই চিত্রগ্রহণের মধ্য দিয়ে থাকে কারণ দৃশ্যটি নিবন্ধিত হওয়ার ইভেন্টে তাদের পরিবেশের সাথে আপনার অভিনেতাদের কথোপকথন আবিষ্কার করতে হবে।

আপনি একদিকে এই ধরণের কাজ করতে পারেন, উভয় পক্ষকে মিরর করতে পারেন, এক থেকে ভিডিও গেমের সামনের দিকে কাজ করতে পারেন সেইসাথে অন্য দিকের জন্য। প্রতিরক্ষামূলক লাইনম্যানরা সর্বদা এই বিষয়ে একটি পরামর্শ প্রদান করে অবস্থান বা ভঙ্গিতে অন্যথায় পা পরিবর্তন করে এবং ক্রমাগত অনলাইন গেমের মাধ্যমে অন্যের সাথে যোগাযোগ করে। নতুন আক্রমণাত্মক লাইনের কেন্দ্রে কেন্দ্রের লাইনম্যান। এটি আপনার নিজস্ব প্রতিরক্ষামূলক সীমার সাথে একেবারে নতুন নাকের চুক্তির বিপরীতে থাকে এবং আপনি আটকে থাকার জন্য দায়ী থাকবেন এবং আপনি কোয়ার্টারব্যাকে গল্ফ বল ছিনিয়ে নেবেন।

আঁটসাঁট সমাপ্তি এবং সেইসাথে সময় আপনার গঠন বিস্তৃত সারিবদ্ধ পেতে, “স্লট” মধ্যে বাহ্যিক বিস্তৃত ব্যক্তি এবং সঙ্গে আপত্তিকর চুক্তি. আঁটসাঁট প্রান্তগুলিকে মাঝে মাঝে আপত্তিকর লাইনম্যান হিসাবে উল্লেখ করা হয়, কারণ তাদের বেশিরভাগই আপনার স্বতন্ত্র হাতাহাতির জন্য কঠোরভাবে লাইন আপ করে। কোয়ার্টারব্যাকগুলিকে নিরাপদ রাখার ক্ষেত্রে তাদের সুবিধার কারণে, বিশদগুলি এখন পর্যন্ত সবচেয়ে উপকারী আক্রমণাত্মক লাইনম্যান – এবং এই কারণে তাদের এনএফএল-এ আরও বেশি অর্থ প্রদান করা হয়। চলমান নাটকের জন্য, নতুন বিবরণ সাধারণত নতুন স্বতন্ত্র স্ক্রিমেজ থেকে দূরে সীলমোহর করার জন্য দায়ী।

তিনি অবশ্যই অর্থ উপার্জনের বিষয়গুলিতে জড়িত হতে পারেন না, তবে সত্যই বিচারক পরিষেবা প্রদান করেন যারা করেন। এই কারণে, টিম র‍্যাঙ্ক, গ্রুপ অন্যথায় ম্যানেজার হোক বা না হোক, এমন সমস্যায় জড়িত থাকে যা সহায়ক হতে পারে যাতে আপনি দলকে রেঞ্জ করতে পারেন। কর্মীদের অবস্থানগুলি পরিশেষে পরিসরের বৈশিষ্ট্যগুলির কারণে সংস্থাকে পরিবেশন করে। পার্সোনাল স্টাফরা রেঞ্জ টিমকে সাহায্য করার জন্য তাদের প্রযুক্তিগত সমাধানের সাথে মজা করে এবং আপনি প্রায় যেকোনো ব্যবসায়িক আইটেমের সেরা ব্যবস্থাপনায় সাহায্য করতে পারেন। স্টাফ ম্যানেজাররা সাহায্য, তথ্য অফার করে এবং আপনি চেইন থেকে দূরে থাকা অন্য কাউকে শিক্ষা দিতে পারেন। একটি দুর্দান্ত পদক্ষেপ 3-কুয়াট্রো সুরক্ষা একটি কৌশল যা তিনজন প্রতিরক্ষামূলক লাইনম্যান এবং আপনি চার লাইনব্যাকার থাকবেন।

নতুন 100% বিনামূল্যের প্রতিরক্ষা সাধারণত স্ক্রিমেজ লাইন থেকে খুব কম 10 মিটার দূরে নতুন প্রতিরক্ষামূলক ব্যাকফিল্ডের কেন্দ্রে রূপ নেয়। ঝোঁক, লোকটির একটি নির্দিষ্ট দায়িত্ব নেই যা গলফ বল অনুসরণ করার জন্য নিষ্ক্রিয় হতে পারে কারণ খেলা বৃদ্ধি পায়—এবং এটি “মুক্ত” আশ্রয়ের একেবারে নতুন শব্দ। একেবারে নতুন বিনামূল্যে আশ্রয় প্রত্যাশিত যে একেবারে নতুন কর্নারব্যাকদের পাসের বিরুদ্ধে, বিশেষ করে গভীর অণ্ডকোষ থেকে রক্ষা করতে সহায়তা করবে৷ যদি আপনার আক্রমণাত্মক গঠনে আরও কয়েক জন রিসিভার নিয়োগ করা হয়, তবে একটি বিনামূল্যে আশ্রয়কে একাধিক অতিরিক্ত রিসিভারের একটির জন্য অর্থ প্রদান করতে বলা যেতে পারে।

নতুন প্রতিরক্ষামূলক সরঞ্জাম একটি স্পোর্টস পার্টি থেকে সবচেয়ে মূল কারণ, এবং আপনি একটি অত্যন্ত বৃত্তাকার অন্যথায় খারাপ নিরাপত্তা তাদের লোকেদের মালিকানা একটি খেলা তৈরি বা ক্র্যাক হতে পারে. ব্যক্তিগতভাবে বল অর্জন করা বা কোয়ার্টারব্যাকে ভর্তি থেকে দূরে থাকা ফ্রেশ রানিং ব্যাকের 1 নম্বর ভূমিকা সর্বদা একেবারে নতুন নিরাপত্তা এড়াতে এবং মাইন হোল একটি অপ্রীতিকর লাইনম্যান দ্বারা তৈরি করা হয়। যেহেতু রাইট ব্যাক চালানো আইডেন্টিটি ব্যবহার করা যেতে পারে কারণ ক্যাচ-অল, রাইট ব্যাক পাওয়ার থেকে পার্থক্য হল টেলব্যাক/হাফব্যাক এবং আপনি রাইট ব্যাক সম্পূর্ণ করতে পারেন। প্রতিটি অপরাধের নতুন স্টাইলের অংশ, তাজা প্রশস্ত রিসিভারগুলি হবে তাৎপর্যপূর্ণ, সংক্ষিপ্ত এবং আপনি এমন লোকেদের চমত্কার করতে পারেন যাদের আপনাকে নতুন নিরাপত্তা এড়াতে হবে যাতে আপনাকে পরবর্তী কেরিয়ারের নিচে বলটি ধরতে সাহায্য করতে এবং তাদের আপনার বিরোধী প্রান্তে এগিয়ে যেতে সহায়তা করতে হবে। .